ঢাকাশনিবার , ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

যমুনা ব্যাংক ভাউকসার বাজার আউলেট এর বর্ণাঢ্য উদ্বোধন

admin
অক্টোবর ৪, ২০২১ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আরিফ আজগর।।

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আস্থা ও বিশ্বস্ততার ২১ বছরে যমুনা ব্যাংক লিঃ এর ভাউকসার বাজার আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে বরুড়া উপজেলার ভাউকসার পশ্চিম বাজারে সমবায় মার্কেট এর ২য় তলায় যমুনা ব্যাংক আটলেট ভবনে এই উদ্বোধন করা হয়।

আউটলেটটি উদ্বোধন করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক বিজরা শাখার ব্যবস্থাপক ইকবাল হোসাইন, ভাউকসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহমেদ জামান মাসুদ, ভাউকসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মাশরুল হক, যমুনা ব্যাংক লিঃ এর হেড অব এজেন্ট ব্যাংকিং শেখ রাফিদুল ইসলামসহ অন্যান্যরা।

এদিকে আউটলেটটি উদ্বোধন উপলক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহণ করে আউটলেট কর্তৃপক্ষ। কর্মসূচির মধ্যে অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। সংক্ষিপ্ত আলোচনা সভার পূর্বে অতিথিদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

আলোচনা সভায় যমুনা ব্যাংক ভাউকসার আউটলেট শাখার উদ্যোক্তা নোমান হোসেন মৌলভীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যমুনা ব্যাংক বিজরা শাখার ব্যবস্থাপক ইকবাল হোসাইন, ভাউকসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহমেদ জামান মাসুদ, ভাউকসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মাশরুল হক। ব্যাংকিং সেবার বিভিন্ন সুবিধার দিক তুলে ধওে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, যমুনা ব্যাংক লিঃ এর হেড অব এজেন্ট ব্যাংকিং শেখ রাফিদুল ইসলাম।

মোঃ শরিফুল ইসলামের সঞ্চালনায় এসময় অন্যান্যদেও মাঝে, বিশিষ্ট সাংবাদিক বি এম মহসিন, বি এম মহিউদ্দিন মন্টি, ভাউকসার বাজার কমিটির সাধারণ সম্পাদক আলী হায়দার, সুদ্রা টি এ উচ্চ বিদ্যালয় সাবেক ধর্মীয় শিক্ষক মাওলানা আমিনুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন, ভাউকসার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সোলাইমান হোসেন, শৈলখালীর বিশিষ্ট সমাজসেবক আঃ মজিদ, সাংবাদিক সুজন মজুমদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।