ঢাকারবিবার , ১৮ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় চার সন্তানের জননী মামীর সাথে পরোকিয়া ভাগ্নে চট্টগ্রাম থেকে আটক

Edited by_Sakib al Helal
অক্টোবর ৭, ২০২১ ৬:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা অনলাইন ডেস্ক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সাতবাড়িয়া ধনপুর গ্রামের সৌদি প্রবাসী মো. খোকন মিয়া মজুমদারের (৩৯) স্ত্রী চার সন্তানের জননী সালমা বেগম (৩৩) তার ভাগিনা দুই সন্তানের জনক মো. ফয়সালের (৩১) পলায়নের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।এ ঘটনায় সামলার বড় ভাই জাকির হোসেনের নিখোঁজ জিডির সূত্র ধরে পুলিশ তাদেরকে চট্টগ্রামের পাহাড়তলী এলাকার একটি ভাড়া বাড়িতে মামী-ভাগিনা স্বামী-স্ত্রী হিসেবে বসবাসরত অবস্থায় উদ্ধার করে। এরপর ভাগিনা ফয়সালের প্রথম স্ত্রী বিলকিস আক্তার কর্তৃক নারী ও শিশু নির্যাতন আইনে থানায় দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।এদিকে সামলা বেগমের স্বামী মো. খোকন মিয়া মজুমদার বাদী হয়ে তার স্ত্রী সামলা বেগম ও ভাগিনা ফয়সালের বিরুদ্ধে স্বামী-স্ত্রী হিসেবে বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যাওয়ার ঘটনায় গত সোমবার কুমিল্লা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের ৯নং আমলী আদালতে মামলা দায়ের করেন।উভয় মামলার অভিযোগ সূত্রে জানা যায়, সদর দক্ষিণ উপজেলার সাতবাড়িয়া ধনপুর গ্রামের সৌদি প্রবাসী মো. খোকন মিয়া মজুমদারের সাথে ২০০৮ সালে একই উপজেলার প্রতাপপুর গ্রামের সফিকুর রহমানের মেয়ে সালমা বেগমের বিয়ে হয়। ১৩ বছরের দাম্পত্যজীবনে তাদের চার সন্তান রয়েছে।খোকন মিয়া সৌদি প্রবাসে থাকা অবস্থায় সমুদয় টাকা তার স্ত্রীর নিকট পাঠাতেন। এরই মধ্যে তিনি গত ১৭ সেপ্টেম্বর দেশে ফেরার খবর পেয়ে ভাগিনা ফয়সালের প্ররোচনায় ঘরে থাকা ২০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৪ লাখ টাকা নিয়ে চারসন্তান ফেলে রেখে তারা পালিয়ে যান।এদিকে সালমা বেগম নিখোঁজ হয়েছে উল্লেখ করে তার বড় ভাই জাকির হোসেন গত ২৩ সেপ্টেম্বর সদর দক্ষিণ মডেল থানায় জিডি করেন।থানার এসআই খাদেমুল বাহার বিন আবেদ জানান, সালমা বেগমের ভাইয়ের জিডির সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহায়তায় চট্টগ্রামের পাহাড়তলী এলাকার একটি বাড়িতে অভিযান পরিচালনা করে ফয়সাল ও সালমাকে (মামী-ভাগিনা) স্বামী-স্ত্রী হিসেবে বসবাসরত অবস্থায় উদ্ধার করা হয়।তিনি আরো জানান, দুই সন্তানের জনক ফয়সালের স্ত্রী বিলকিস আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌতুক দাবিতে মারধর ও সহায়তার অপরাধে একই দিন ফয়সাল ও সালমার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। বর্তমানে তারা কুমিল্লা কারাগারে আছেন।এদিকে চার সন্তানের জনক প্রবাসী মো. খোকন মিয়া মজুমদার বাদী হয়ে তার স্ত্রী সামলা বেগম ও ভাগিনা ফয়সালের বিরুদ্ধে গত ৪ অক্টোবর কুমিল্লা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের ৯নং আমলী আদালতে মামলা দায়ের করেন।
এ মামলায় তিনি তার ভাগিনা ফয়সাল ও স্ত্রী সালমা স্বামী-স্ত্রী হিসেবে বিবাহ বহির্ভূত সম্পর্ক স্থাপন করে তার সমুদয় টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন। আদালত মামলাটি তদন্তের জন্য সদর দক্ষিণ মডেল থানায় প্রেরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।