ঢাকামঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় সম্পত্তির লোভে সন্তানকে হত্যা করল বাবা

Edited by_Sakib al Helal
অক্টোবর ৭, ২০২১ ৮:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার চান্দিনায় সম্পত্তির লোভে নিজ কন্যা সন্তানকে খুন করেছে পিতা ও অন্যান্য স্বজনরা।
গত ২ অক্টোবর গভীর রাতে চান্দিনা উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর ভূইয়াপাড়া গ্রামে নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নির্মম হত্যাকাণ্ডের শিকার কিশোরী মেয়েটির নাম সালমা আক্তার। সে ওই গ্রামের সোলেমান বেপারির কন্যা। হত্যাকাণ্ডের পর ঘটনাটি ভিন্নখাতে প্রভাবিত করতে কন্যার লাশ ক্ষতবিক্ষত করে পুকুরে ফেলে দেয়। পরে প্রতিপক্ষ ভাতিজাদের ফাঁসাতে নিজে বাদি হয়ে মামলা করে চান্দিনা থানায়।
ঘটনা এখানেই শেষ নয়। পরবর্তীতে ঘটনার সুচারু নাট্যরূপ দিতে নিজের গলাতেই ছুরি চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে হাসপাতালে ভর্তি হয় সোলেমান। তবে শেষ রক্ষা হয়নি তার। কিশোরী সালমা হত্যাকাণ্ডের চারদিনের মধ্যেই মূল রহস্য উদ্ঘাটন করে চান্দিনা থানা পুলিশ। গ্রেফতার করা হয় এ ঘটনায় জড়িত থাকা ৭ জনের মধ্যে দুই জনকে। বাকিরাও আছে পুলিশের কড়া নজরদারিতে।
বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে নৃশংস এ হত্যাকাণ্ডের আদ্যোপান্ত তুলে ধরেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এম. তানভীর আহমেদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।