ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘ ১৮ বছর পর সদর দক্ষিন উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

Edited by_Sakib al Helal
অক্টোবর ৭, ২০২১ ৬:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

দীর্ঘদিন ১৮ বছর কমিটি শুন্য কুমিল্লা সদর দক্ষিন উপজেলায় ছাত্রলীগের এক বছর মেয়াদের কমিটি ঘোষণা করা হয়েছে। গত মঙ্গলবার (০৬ অক্টোবর) সন্ধ্যায় দক্ষিন জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেলের যৌথ স্বাক্ষরে আব্দুল্লাহ আল মামুন অপুকে সভাপতি, ইকবাল তুহিন হোসেনকে সাধারণ সম্পাদক এবং মাধব চন্দ্র বৈষ্ণবকে সাংগঠনিক সম্পাদক করে সদর দক্ষিন উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, দীর্ঘ সময় সদর দক্ষিন উপজেলা ছাত্রলীগের কমিটি না থাকায় সংগঠনের কার্যক্রম স্থবিরতা ও বিশৃঙ্খলা দেখা দেয়। উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করার কারণে পুরো উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্যতা ফিরে এসেছে।
তারা আরো বলেন,কয়েকদিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।ছাত্রলীগের নতুন কমিটির কার্যক্রমের মাধ্যমে দলের অবস্থান আরো সুদৃড় এবং শক্ত অবস্থান তৈরী হবে বলে জানান।

এদিকে দীর্ঘদিন পর নতুন কমিটি পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানায় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের বর্তমান ও সা‌বেক নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।