ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

সমাজ থেকে অপরাধ দূর করতে হলে পুলিশের পাশাপাশি সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে

Edited by_Sakib al Helal
অক্টোবর ৮, ২০২১ ৮:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

মাহফুজ বাবু।।
কুমিল্লার বুড়িচং থানা পুলিশের উদ্যোগে উপজেলার মোকাম ইউনিয়নের মিথলমা গ্রামে চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিং, বাল্যবিবাহ রোধে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের সার্বিক সহযোগিতা বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন।
বিশেষ অতিথি ছিলেন বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ আব্দুল আল মামুন, উপ-পরিদর্শক রুহুল আমিন।
স্থানীয় ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন এর সভাপতিত্বে ও সাংবাদিক মোঃ জাকির হোসেন এবং অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ আমিরুল ইসলাম এর উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন মোঃ শামসুল হক মেম্বার, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মফিজুল ইসলাম, মোঃ বিল্লাল হোসেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাসুদ রানা, জহিরুল ইসলাম বিপ্লব, রুহুল আমিন, নবী মাস্টার, মাহফুজ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সভার প্রধান অতিথি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, সমাজ থেকে অপরাধ দূর করতে হলে পুলিশের পাশাপাশি সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে। বিভিন্ন ধরনের অপরাধ সম্পর্কে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।