ঢাকাশনিবার , ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে ইসলামী ফ্রন্ট ও ছাত্রসেনার উদ্যােগে মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে বর্নাঢ্য র‍্যালী

admin
অক্টোবর ৯, ২০২১ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুড়িচং।।

শনিবার (৯ অক্টোবর) সকাল ১০টায় কুমিল্লার বুড়িচংয়ে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও
ছাত্রসেনা উপজেলা শাখার উদ্যোগে পবিত্র মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে বর্নাঢ্য একটি র‍্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নিউ মার্কেটে সংক্ষিপ্ত আলােচনার এবং মিলাদ মাহফিলের মাধ্যমে শেষ।

র‍্যালীটির নেতৃত্ব দেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বুড়িচং উপজলা শাখার সহ-সভাপতি মুফতি মাওলানা মােঃ আবুল হোসেন আাল-কাদরী ও সাধারণ সম্পাদক জননেতা গাজী মােহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।
র‍্যালী পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন বুড়িচং ইসলামীয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার সহ- সুপার মাওলানা গােলাম মােস্তফা, বুড়িচং মনােহর আলী দরবার শরীফের পীর মাওলানা আবদুল জব্বার, বুড়িচং উপজলা কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা বায়জিদ রেজা রাজাবী,উত্তর গ্রাম আঞ্জুমানে হাসানিয়া দরবার শরীফের শাহজাদা সৈয়দ মুফতি ছাবের আহম্মদ,
বাংলাদেশ ইসলামী যুবসেনা জেলা কমিটির সদস্য মুফতি রেজাউল করিম নিজামী, ভবের মুড়া দরবার শরীফর পক্ষে মাওলানা আবু কাউছার, আনন্দপুর সালাম শাহ (রঃ) জামে মসজিদের ইমাম হাফেজ মুহাম্মদ ইউসুফ রেজা, মােঃ নেয়ামত উল্লাহ মাষ্টার, মাওলানা আবদুস সালাম, গােলাম মোস্তফা মাষ্টার, মাওলানা দ্বীন ইসলাম, মাওলানা আবু ছাঈম, মাওলানা ইসমাঈল রেজা, মােঃ জাহিদুল ইসলাম, মোঃ রিফাত ইসলাম ও মােঃ ইকবাল হােসেন।এসময় উপস্থিত ছিলেন বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, সাংবাদিক মারুফ হোসেন, সাংবাদিক মোঃ আব্দুল্লাহ , সজীব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।