ঢাকাশনিবার , ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

Edited by_Sakib al Helal
অক্টোবর ১১, ২০২১ ২:৩০ অপরাহ্ণ
Link Copied!

মিজানুর রহমান মিনু।।

ঢাকা চট্রগ্রাম মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রাখতে এবং যাত্রী সাধারণের চলাচলে ভোগান্তি কমাতে কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় মহাসড়কের দু’পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে মিয়াবাজার হাইওয়ে পুলিশ।

সোমবার (১১আগস্ট) দুপুরে চৌদ্দগ্রাম বাজার,বাবুর্চি বাজারসহ মহাসড়কের দু’পাশে অবৈধভাবে গড়ে ওঠা শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়।
কুমিল্লা হাইওয়ে সার্কেল এএসপি ইমরুল হাসান নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
এই সময় উপস্থিত ছিলেন মিয়াবাজার হাইওয়ে পুলিশের ইনচার্জ আসাদুজ্জামান,সাব-ইন্সপেক্টর আইয়ুব আলী, সাব-ইন্সপেক্টর অসিম চন্দ্র,সার্জেন্ট শহিদ,মিয়াবাজার কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আব্দুল কাদের,বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
কুমিল্লা হাইওয়ে সার্কেল এএসপি ইমরুল হাসান বলেন,চৌদ্দগ্রাম এলাকায় মহাসড়কের পাশে বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রাখতে এই আভিযান পরিচালনা করা হয়েছে। এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের পর পুনরায় যাতে দোকানপাট বসতে না পারে সেজন্য মিয়াবাজার হাইওয়ে পুলিশের পক্ষ থেকে প্রতি দিন মনিটরিং করা হবে। আর মহাসড়কের পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।