ঢাকাশনিবার , ২৫শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ের ৬ ফুট লম্বা ৩০ কেজি ওজনের অজগর সাপ আটক

admin
অক্টোবর ১১, ২০২১ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আক্কাস আল মাহমুদ হৃদয়।।

কুমিল্লার বুড়িচংয়ে ৬ ফুট লম্বা ৩০ কেজি ওজনের একটি অজগর সাপ আটক করেছে স্থানীয়রা। সোমবার ( ১১ অক্টোবর ২০২১) বিকেলে উপজেলার ভারতীয় সীমান্তবর্তী রাজাপুর ইউনিয়নের ভবের মুড়া এলাকার মসজিদের পাশে একটি পুকুর থেকে অজগরটি আটক করা হয়। পরে বুড়িচং থানাকে খবর দিলে ভারপ্রাপ্ত ওসি আলমগীর হোসেনের নির্দেশে এসআই অহিদ ও এএসআই আব্দুল্লাহ্ সঙ্গীয় ফোর্স নিয়ে রাত সাড়ে ৮ টায় অজগরটি উদ্ধার করে নিয়ে গেছে।

জানা যায়, উপজেলার রাজাপুর ইউনিয়নের ভবেরমুড়া গ্রামে মসজিদ সংলগ্নে পুকুরে এলাকাবাসী একটি বিশাল আকারের অজগর সাপ দেখতে পায়। অজগরটির পেটের ভিতরে কিছু একটার অস্তিত্ব লক্ষ্য করা যায়।স্থানীয়া বলেন এ অজগর সাপটি একটি হাস খেয়ে ফেলে। স্থানীয় যুবক নাসির,রুবেল মিয়া,সাব্বির,শফিকসহ এলাকাবাসী অজগরটিকে আটক করতে সক্ষম হয়।
এ বিষয়ে বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন প্রতিনিধিকে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি অজগর সাপটিকে উদ্ধার করার জন্য। আমরা উপজেলা নির্বাহী অফিসারের সহযোগীতা নিয়ে বন বিভাগে বন্য প্রানী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগকে খবর দিয়ে প্রেরণ করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।