ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ঝলম ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
অক্টোবর ১৯, ২০২১ ৬:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়ায় ঝলম ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ঝলম ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) বিকালে বরুড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ঝলম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খায়রুল এনাম ইয়াকুব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন লিংকন, বরুড়া পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক মোঃ আবদুর রশিদ, বরুড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ বকতার হোসেন বখতিয়ার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোঃ রবিউল আলম , প্রভাষক মোঃ সোলাইমান মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম (কাউন্সিলর)।

প্রধান অতিথ কুমিল্লা-০৮ (বরুড়া) আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন এবং ঝলম ইউনিয়ন আওয়ামীলীগ মনোনীত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী নিয়ে নেতাকর্মীদের সাথে আলোচনা করেন।

এ সময় বক্তব্য রাখেন ঝলম ইউনিয়ন আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ঝলম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল এনাম ইয়াকুব, সহ সভাপতি নাজমুল হুদা রতন, মোঃ সফিউল্লাহ খন্দকার, ইউনিয়ন যুবলীগ নেতা দেওয়ান সাইফুল ইসলাম, মনজুর আলম প্রমূখ।
সভায় উপস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল সদস্যদের সরাসরি ভোটের মাধ্যমে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে নির্বাচন হয়। ৫জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ৮৪ জন কাউন্সিলর এর মধ্যে ৮৩ জন ভোট প্রয়োগ করেন। নির্বাচনের ফলাফল সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল পরবর্তী সময়ে প্রকাশ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।