ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ার আদ্রা ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
অক্টোবর ১৯, ২০২১ ৪:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

সোমবার (১৮ই অক্টোবর) বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নের পেরপেটি স্কুল মাঠে বিকাল ৪টায় “আদ্রা ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।”

এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা – (বরুড়া) মাননীয় সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন লিংকন, বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার, বরুড়া উপজেলায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর সুলেমান, বরুড়া গালিমপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম। সভাপতিত্ব করেন আদ্রা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন তপু।

প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল নেতাকর্মী দের সাথে মত বিনিময় ও ভবিষ্যৎ আওয়ামীলীগ নিয়ে নেতাকর্মীদের সাথে আলোচনা করেন।

আদ্রা ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা মনোনীত প্রতাশি মোঃ আবদুল করিম, রকিবুল হাসান লিমন, নাজমুল হোসেন মজুমদার, আবদুল আল মামুন মজুমদার ও ইঞ্জিনিয়ার বশির মিয়াজি। উপস্থিতির মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল সদস্য দের ভোটের মাধ্যমে মনোনয়ন প্রতাশি নির্বাচন হয় এবং নির্বাচনের ফলাফল মাননীয় এমপি মহোদয় পরবর্তী সময় প্রকাশ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।