ঢাকামঙ্গলবার , ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বুড়িচংয়ে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

admin
অক্টোবর ২০, ২০২১ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন ।।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল সামাজিক উন্নয়ন সংগঠনের আয়োজনে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুৃধবার (২০ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় বাকশীমূল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। কুমিল্লার বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসা থেকে ৩০ জন প্রতিযোগি অংশ নেয়। বাকশীমূল কেন্দ্রীয় ঈদগাহ ও মসজিদের সভাপতি হাজী মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মোঃ মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক মোঃ আল আমিনের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ মেহমান ছিলেন হাফেজ মাওলানা মোঃ ওবাইদুস সোবহান মামুন সাঈদী।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা বুড়িচং ইসলাম কমপ্লেক্সের স্বত্বাধিকারী ও বাকশীমূল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ মফিজুল ইসলাম,উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী বিল্লাল হোসেন,উপদেষ্টা ও অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক আনিসুর রহমান, উপদেষ্টা মোঃ শাহজাহান একমি,উপদেষ্টা মোঃ সেলিম, উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর।

বিচারক ও পরিচালনায় দায়িত্বে ছিলেন বাকশীমূল কেন্দ্রীয় মসজিদের খতিব হযরত মাওলানা মোঃ মফিজুল ইসলাম,বিচারকের দায়িত্বে ছিলেন হাফেজ মাওলানা মোঃ আতিকুর রহমান,হাফেজ মোঃ মাহমুদিল হাসান মাদানি, হাফেজ মোঃ হাসান।

প্রতিযোগিতায় কুমিল্লা বউ বাজার তা’লিমুল কোরআন ইসলামিয়া মাদরাসার ছাত্র মুহাম্মদ আব্দুর রাকিব প্রথম স্থান অর্জন করে।অন্যান্য মাদ্রাসা থেকে অংশগ্রহণকারীদের মধ্য দ্বিতীয় স্থান অর্জন করে মোঃ আশরাফুল ইসলাম,তৃতীয় স্থান অর্জন করেন মোঃ আরিফুল ইসলাম,৪র্থ স্থান অর্জন করে মোঃ সাইদুল ইসলাম,৫ম স্থান অর্জন করে সজিবুল ইসলাম। উক্ত অর্জনকারীকে আর্থিক পুরস্কার ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে বক্তারা বলেন,বাকশীমূল সামাজিক সংগঠনটি প্রতিষ্ঠাকালীন থেকেই বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে।

সংগঠনের কর্তৃপক্ষ জানান, এবার কোরআন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, ভবিষ্যতে আরো ভালো কিছু করার জন্য এ সংগঠন কাজ করে যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।