ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় স্বামীর মৃত্যুর খবর শুনে স্ত্রীর মৃত্যু

Edited by_Sakib al Helal
অক্টোবর ২৪, ২০২১ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল কাদের অপু,লাকসাম।।
কুমিল্লার লাকসামে স্বামীর মৃত্যুর খবর শুনে স্ত্রীরির মৃত্যু হয়েছে। রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লাকসাম পৌরসভার ১নং ওয়ার্ডের শ্রীপুর উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের শ্যালক মো. জাবেদ হোসেন রাত ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, শ্রীপুর উত্তর পাড়া গ্রামের মো. শাহ জাহান (৬০) ও তার স্ত্রী কোহিনূর বেগম (৪৫)।

জাবেদ হোসেন জানান, গত কয়েকদিন ধরে শাহ জাহান ভাই জ্বরে ভুগছিলেন। রোববার সন্ধ্যায় হঠাৎ জ্বর বেড়ে গেলে তাকে দ্রুত লাকসাম আলবারাকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে সরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ খবর শুনার সাথে সাথে শাহ জাহানের স্ত্রী কোহিনূর বেগম বাড়িতে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত দম্পতির ৩ ছেলে ২ মেয়ে রয়েছে। সোমবার সকাল ১১টায় তাদের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।