ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা’য় নদীতে গোসল করতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ

admin
অক্টোবর ২৫, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল মানছুর।।

কুমিল্লার গোমতী নদীতে জুবায়ের আলী (৬) নামের প্রথম শ্রেনীর ছাত্র নিখোঁজ হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় কুমিল্লা গোমতী নদীর আলেখারচর ব্রিজ সংলগ্ন এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কুমিল্লা স্টেশনের সহকারী কর্মকর্তা বটন বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন। নিখোঁজ জুবায়ের আলী কুমিল্লা আদর্শ সদর উপজেলার দুর্গাপুর পশ্চিমপাড়া গ্রামের দিনমজুর জাকির হোসেনের ছেলে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানা যায়- সকাল সাড়ে ৮টার দিকে জুবায়ের আলী তার সহপাঠীদের সঙ্গে গোসল করতে যায়। এক পর্যায়ে সে গোমতীর স্রোতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা চেষ্টা করেও তাকে উদ্ধার করতে সক্ষম হয়নি।

খবর পেয়ে, সকাল সাড়ে ৯টার দিকে কুমিল্লা ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে শিশু শিক্ষার্থীকে নদী থেকে উদ্বারের চেষ্টা চালান। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর পৌনে ১২টা) শিশুটিকে উদ্ধার করা যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কুমিল্লা স্টেশনের সহকারী কর্মকর্তা বটন বড়ুয়া বলেন- খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক অভিযান শুরু করি। তবে শিশুটিকে না পাওয়ার আশঙ্কায় চাঁদপুর ডুবুরি দলকে বার্তা পাঠানো হয়েছে। ডুবুরি এলে আবারও উদ্বার অভিযান শুরু করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।