ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ার ৯ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

Edited by_Sakib al Helal
অক্টোবর ২৬, ২০২১ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনের তৃতীয় ধাপের নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্টিত হবে।
তারই ধারাবাহিতায় চলছে নির্বাচনের প্রস্তুতি।কুমিল্লার বরুড়া উপজেলার ইউনিয়নের নির্বাচনও তৃতীয় ধাপে অনুষ্টিত হবে।তার আগে চলছে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন।কে হবে নৌকা প্রতীকের প্রার্থী এ নিয়ে চলছে দৌড়ঝাপ।

গত ২৫ অক্টোবর সন্ধ্যায় আওয়ামীলীগের ধানমন্ডি দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় নৌকার প্রার্থীর মনোয়নের বিষয়ে মিটিং।ঐদিন বেশি রাত হয়ে যাওয়ায় নৌকার প্রার্থীদের নাম ঘোষনা করা হয় নি।পরদিন ২৬ অক্টোবর দুপুরে একে একে চট্রগ্রাম বিভাগের আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রাপ্ত প্রার্থীদের নাম ঘোষনা করা হয়।এ সময় বরুড়ার ৯ ইউনিয়নের নৌকার মাঝির নামও ঘোষনা করা হয়।খোশবাস( উত্তর) ইউনিয়ন থেকে নাজমুল হাসান সরদার,আগানগর ইউনিয়ন থেকে ওমর ফারুক ভূইয়া, ভবানীপুর ইউনিয়ন থেকে খলিলুর রহমান,চিতড্ডা ইউনিয়ন থেকে মোঃ জাকারিয়া, ঝলম ইউনিয়ন থেকে এনাম,আড্ডা ইউনিয়ন থেকে বাদল, আদ্রা ইউনিয়ন থেকে করিম,লক্ষীপুর ইউনিয়ন থেকে আবুল হাসেম ও পয়ালগাছা ইউনিয়ন থেকে মহিন উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।