ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা শাসনগাছা এলাকার মাদক সম্রাজ্ঞী খুকি ইয়াবাসহ আটক

admin
অক্টোবর ২৭, ২০২১ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মাহফুজ বাবু।।
কুমিল্লা সদরের শাসনগাছা এলাকার মাদক সম্রাজ্ঞী ও তালুকাভুক্ত মাদক কারবারি খুকি কে ইয়াবাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
২৭ অক্টোবর বিকেলে জেলা সদরের শাসনগাছা এলাকা থেকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের নির্দেশনায় ইন্সপেক্টর আবুবকর সিদ্দিক এর নেতৃত্বে একটি টিম তাকে আটক করতে সক্ষম হয়। এসময় তার কাছ থেকে ২০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মৃত ইকবাল হোসেন এর স্ত্রী খুকি আক্তার (৪০) শাসনগাছা এলাকার মৃত রতন মিয়ার মেয়ে। দীর্ঘদিন ধরেই মাদক বেচাকেনা ও পাচারে জড়িত খুকি তালিকা ভুক্ত মাদক কারবারি।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান , মাদক কারবারি খুকির বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে এবং এলাকায় মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে জেলা পুলিশের সহায়তায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ইয়াবা বেচাকেনার সময় ২০০পিস ইয়াবা সহ তাকে হাতেনাতে আটক করেন। এবিষয়ে মাদক কারবারি খুকির বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।