ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নৌকা প্রতিক পেয়ে প্রতিপক্ষ সমর্থক ছাত্রলীগ নেতাকে গুলি; আহতকে ঢাকায় প্রেরণ

Edited by_Sakib al Helal
অক্টোবর ২৭, ২০২১ ৫:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লা দাউদকান্দির ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার পরই চেয়ারম্যান প্রার্থীর ভাতিজার বিরুদ্ধে প্রতিপক্ষকে গুলি করার অভিযোগ উঠেছে এলাকায়। মঙ্গলবার রাতে উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নে কুশিয়ারা বাজারে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী লিখত অভিযোগ দায়ের করেছে এবিষয়ে।

জানা গেছে, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকে সদ্য মনোনয়ন পাওয়া জসিম উদ্দিন প্রধানের ভাতিজা সৌরভ (২৮) একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো: লোকমান হোসেনের কর্মী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো: ইব্রাহিমকে (২১) গুলি করে। গুলিবিদ্ধ ইব্রাহিমকে গৌরীপুর হাসপাতালে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী লোকমান হোসেনের অভিযোগ নৌকার প্রার্থী জসীমউদ্দীনের কর্মী-সমর্থকরা ফেসবুকে বিভিন্ন রকমের হুমকি এবং অপপ্রচারমূলক পোস্ট ও কমেন্ট করেন। এর অভিযোগে তার কর্মী সমর্থকরা প্রতিবাদ করলে বাকবিতণ্ডার এক পর্যায়ে জসীমউদ্দীনের ভাতিজা তার কর্মী সমর্থকদের উপর গুলি করে এ সময় তার এক কর্মী গুলিবিদ্ধ হয় বর্তমানে ঢাকার একটি হাসপাতালে ভর্তি আছে। তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ অস্বীকার করে নৌকার প্রার্থী জসিম উদ্দিন বলেন, ফেসবুকে হুমকি ও অপপ্রচারমূলক পোস্ট এবং কমেন্ট তার কোনো নেতাকর্মী করেনি। কে বা কারা এগুলো ছড়িয়েছেন সেটা তিনি জানেন না। তিনি বলেন তার ভাতিজা সৌরভ পাত্র হতে গুলি করেছেন এ ধরনের কোনো প্রমাণ নেই। লোকমান হোসেনের অভিযোগ ভিত্তিহীন।

খবর পেয়ে ঘটনাস্থলে যান সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো: জুয়েল রানা, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: সাইফুল ইসলাম।

এ বিষয়ে দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল রানা জানান, ঘটনাস্থলে এসে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। ঢাকায় চিকিৎসাধীন আহত ইব্রাহিম শঙ্কামুক্ত রয়েছে বলে জেনেছি। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।