ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আড্ডা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী দুলাল কোম্পানির নির্বাচনী সভা

Edited by_Sakib al Helal
অক্টোবর ২৮, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আরিফ আজগর।।

আসন্ন ইউপি নির্বাচনে বরুড়ার আড্ডা ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী দুলাল মিয়া কোম্পানির নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ইউনিয়নের পিলগিরি হাইস্কুল মাঠে ওই নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ নং আড্ডা ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা গাজী শামসুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান পদ প্রার্থী দুলাল মিয়া কোম্পানি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১২নং আড্ডা ইউনিয়ন আওয়ানীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু শংকর চন্দ্র ভৌমিক, বরুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বাবু স্বপন চন্দ্র ভৌমিক, আড্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য শামসুল হক প্রধান, আড্ডা ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ ছফিউল্লাহ্, আড্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, ১২ নং আড্ডা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আবু ইউসুফ, বরুড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাজাম্মুল হোসাইনসহ ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ এবং স্বেচ্ছাসেবকলীগের শতশত নেতারকর্মী এবং সাধারণ ভোটারেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য মাস্টার সামছুল হক।

এসময় বক্তারা স্বতন্ত্র প্রার্থী দুলাল মিয়া কোম্পানির জন্য ভোট চেয়ে শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকার অনুরোধ জানান। বক্তারা বলেন, দুলাল মিয়া কোম্পানি একজন নিরহংকারী, ভদ্র এবং ভালো মানুষ, দুলাল মিয়া কোম্পানি নির্বাচিত হলে ইউনিয়নের মানুষ উপকৃত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।