ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২

Edited by_Sakib al Helal
অক্টোবর ৩০, ২০২১ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

 সাকিব আল হেলাল।।
কুমিল্লার চান্দিনায় মাইক্রোবাস দুর্ঘটনায় চালকসহ দুজন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন কুমিল্লার লাকসাম উপজেলার শ্রীয়াং গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে মাইক্রোবাসচালক তৌহিদুল ইসলাম (২৪), অপরজন একই জেলার মনোহরগঞ্জ উপজেলার বাটগাঁও গ্রামের আব্দুল বারেকের ছেলে মাইক্রোবাসের যাত্রী মো. ইব্রাহীম (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর অনুমান সাড়ে ৬টায় মহাসড়কের কাঠেরপুল এলাকায় পেট্রলপাম্প-সংলগ্ন স্থানে একটি লং লরি দাঁড়িয়ে থাকাবস্থায় চট্টগ্রামমুখী একটি দ্রুতগামী মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসের চালক ও সামনে থাকা যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন আরও তিন যাত্রী। তাঁদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার উপপরিদর্শক আব্দুর রহমান জানান, নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।