ঢাকাশনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় কমিউনিটি পুলিশং ডে-২০২১ পালিত

admin
অক্টোবর ৩০, ২০২১ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়া,বরুড়া।।
মুজিববর্ষে পুলিশ নীতি”জনসেবা আর সম্প্রীতি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরুড়ায় আজ ৩০ অক্টোবর বরুড়া থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার মজুমদার এর সভাপতিত্বে বরুড়া পৌরসদর বাজারে র ্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মাননীয় মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার, বরুড়া জোনাল অফিসের ডিজিএম মোঃ জালাল উদ্দীন।

এই সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার প্যানেল মেয়র (০১) মোঃ আবুল কাশেম, প্যানেল মেয়র(০২)মোঃ শাহিনুর হোসেন শাহিন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান চৌধুরী, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জামাল হোসেন, বরুড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ লিপন খন্দকার, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ সাদ্দাম হোসেন, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজে শাখার ছাত্রলীগের সভাপতি রাকিব উদ্দীন রকি, সাধারণ সম্পাদক বায়জিদ বোস্তামি সহ পুলিশ সদস্যবৃন্দ, আরো অনেক নেতৃবৃন্দ।

এই সময় বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন বরুড়া উপজেলায় অপরাধ কমে আসছে,পুলিশ জনগনের বন্ধু, সকলের জন্য আমার অফিস খোলা আছে, যেকোনো সমস্যায় আমাদের সাথে যোগাযোগ করবেন, বরুড়া থানায় স্বল্প খরচে জিডি ও মামলা করা যায়।অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।