ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে কৃষক লীগের উদ্যোগে কৃষক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
অক্টোবর ৩১, ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুড়িচং।।

কুমিল্লার বুড়িচং উপজেলায় কৃষক লীগের উদ্যোগে ৩০ অক্টোবর শনিবার কৃষক দিবস উপলক্ষে এক গুরুত্বপূর্ণ আলোচনা সভার আয়োজন করা হয়।

বুড়িচং উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী মোঃ খোরশেদ আলম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলার কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ লুৎফুল বারী চৌধুরী(হিরু) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলার কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএম রিয়াজ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে বাংলাদেশ কৃষক লীগের কুমিল্লা দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক লুৎফুল বারী চৌধুরী এবং যুগ্ম সাধারণ সম্পাদক বি এম রিয়াজ উদ্দিন গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। লুৎফুল বারী চৌধুরী বলেন বাংলাদেশ কৃষক লীগের কোনো দোষ কিংবা ত্রুটি নাই। কৃষক বাঁচলে দেশ বাচবে। কৃষক লীগের মাধ্যমে কৃষকদের সকল আশা আকাঙ্খা গুলো পূরণ করা সম্ভব। অনুষ্ঠানে উপজেলা কৃষক লীগের সভাপতি হাজী মোঃ খোরশেদ আলম ও সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা কৃষক লীগের সহ- সভাপতি যথাক্রমে হাজী মোঃ ফরিদ উদ্দিন, আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম, মোঃ হোসেন মাস্টার,যুগ্ম সাধারণ সম্পাদক গাজী জহিরুল ইসলাম ,সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ দুলাল হোসেন, অর্থ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম মেম্বার, প্রচার সম্পাদক আবু তাহের, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু মুসা, মৎস্য ও পশু সম্পদ বিষয়ক সম্পাদক সেলিম ভূঁইয়া,কৃষি পণ্য বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম মেম্বার, সদস্য মোঃ আক্তার হোসেন (আকাশ) মোবারক হোসেন, সিরাজুল ইসলাম, তারু মিয়া, জামাল হোসেন, আব্দুল জলিল সহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।