ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আইএসপিএবি তে বিআইটিপিএফসি’র ফুলেল শুভেচ্ছা

Edited by_Sakib al Helal
মার্চ ৬, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ(ISPAB) এর নবনির্বাচিত প্রেসিডেন্ট এমদাদুল হক ও এক্সিকিউটিভ কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানায় বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাব (BITPFC) এর কার্যনির্বাহী সদস্যগণ।
শনিবার (৫ মার্চ) বিকেল ৫টায় রাজধানীর বনানীতে আইসপিএবি এর কার্যালয়ে এর আয়োজন করা হয়।

এ সময় আইএসপিএবি’র প্রেসিডেন্ট আইটি সেক্টরে বিআইটিপিএফসি’র কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন ‘বাংলাদেশকে একটি ডিজিটাল বাংলাদেশে রুপান্তর করতে সকল আইটি সংগঠনগুলোকে একত্রে হয়ে কাজ করার বিকল্প কিছু নেই’।

এছাড়া বাংলাদেশ আইএসপিএবি’র পক্ষ থেকে বিআইটিপিএফসি’র সকল কার্যক্রমে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তিনি।

উল্লেখ্য বিআইটিপিএফসি বাংলাদেশের আইটি প্রোফেশনালদের জন্য একটি সক্রিয় প্ল্যাটফর্ম। এই সংগঠনে এপর্যন্ত প্রায় ৮ হাজার এরও বেশি সদস্য রয়েছে।

সাক্ষাৎ অনুষ্ঠানে বিআইটিপিএফসি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট সালেহ মোবিন, ভাইস প্রেসিডেন্ট ফারুক আজম এরশাদ ও সাজ্জাদ হোসেন, নাহিদা আক্তার, মিকাইল ভূইয়া, নুরুল হক শাহিন, জুয়েল রানা, মুকিদুর রহমান তনয় ও আসিফ ইকবাল সৈকত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।