ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে আন্তর্জাতিক নারী দিবস পালিত

Edited by_Sakib al Helal
মার্চ ৮, ২০২২ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

হালিম সৈকত।।

‘‘টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’’ এ স্লোগানকে ধারন করে সারা দেশের মত কুমিল্লার তিতাসে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস।

দিবসটি উপলক্ষে সোমবার (৮ মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে হোমনা-গৌরীপুর সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা মাঠে এসে শেষ হয়।পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেএম আবু নওশাদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সাদিয়া আফরিন মিলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারা চৌধুরী, মহিলা কর্মকর্তা রেহেনা বেগম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সেতারুজ্জামান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সদানন্দ রায়, উপজেলা দারিদ্র্য বিমোচন কর্মকর্তা মোঃ ইউনুস, শক্তি ফাউন্ডেশনের পরিচালক লিপি সাহা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।