ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে সানি লিওনির অবস্থান সহ্য করা হবে না: ইসলামী ঐক্যজোট

admin
মার্চ ১২, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

ভ্রমণ নিষেধাজ্ঞা সত্ত্বেও পর্ণ তারকা সানি লিওনির ঢাকায় আসার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ। আজ রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বাংলাদেশে নষ্টা-ভ্রষ্টা সানি লিওনির অবস্থান সহ্য করা হবে না। অবিলম্বে তাকে নিজ দেশে ফেরত পাঠাতে হবে।

তারা বলেন, গতকাল সরকারের একজন মন্ত্রী গণমাধ্যমকে জানিয়ে ছিলেন, তথ্য গোপন করে আবেদন করায় সানি লিওনি’র ভিসা আবেদন প্রত্যাখ্যান করা হয়েছে। ওই বক্তব্যের ২৪ ঘন্টা না পেরোতেই ঢাকায় চরিত্র ধ্বংসকারী বিতর্কিত এই পর্ণ তারকা কিভাবে ঢাকায় প্রবেশ করলো তা এদেশের ধর্মপ্রাণ মানুষ জানতে চায়।

৯২ ভাগ মুসলিম অধ্যুষিত বাংলাদেশে বিতর্কিত সানি লিওনি আসায় ধর্মপ্রাণ মানুষ গভীর উদ্বিগ্ন। আমরা তার সফরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তারা বলেন, তার আসার খবরে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন স্থানে ক্ষুদ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অবিলম্বে তাকে বাংলাদেশ থেকে ফেরত পাঠানোর দাবি জানাচ্ছি। অন্যথায় পরিস্থিতির অবনতি ঘটলে যারা তাকে এনেছে তাদেরকেই নিতে হবে।

বিবৃতিতে ইসলামী ঐক্যজোট শীর্ষ দুই নেতা আরও বলেন, আমরা শুনেছি, বিতর্কিত পর্ণ তারকার আসার পেছনে ‘গান বাংলা’ টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস জড়িত। সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে এমন গর্হিত কাজ করায় তাকেও আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।