ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে স্ত্রী’র গায়ে কেরোসিন ঢেলে আগুন দিলেন স্বামী

Edited by_Sakib al Helal
এপ্রিল ২৭, ২০২২ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার দেবিদ্বারে স্ত্রী’র গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

আহত স্ত্রী সাদিয়া বেগম (৩০) উপজেলার গুনাইঘর ইউনিয়নের গুনাইঘর গ্রামের নুরুল ইসলাম সরকারের ছেলে আসাদ সরকারের স্ত্রী ও একই উপজেলার পদ্মকোট গ্রামের অপুল সরকারের মেয়ে।

আহতের পরিবার সূত্রে জানা যায়,বিগত কয়েক মাস যাবৎ আসাদ সাদিয়াকে বাপের বাড়ি থেকে যৌতুক নিয়ে আসার জন্য চাপ সৃষ্টি করে মানসিক ও শারিরিক নির্যাতন করতো।ব্যপারে সাদিয়া বার বার মায়ের কাছে অভিযোগ করতো। গত শনিবার(২৩ এপ্রিল) সকাল ৮টায় সাদিয়ার স্বামী আসাদ সরকার হটাৎ ঝগড়ার এক পর্যায়ে সাদিয়ার শরিলে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়।সাদিয়ার আত্ম চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সাদিয়ার মা বলেন,আসাদের দেবিদ্বারে ওয়ার্ক শপের দোকান আছে। ব্যবসা ভালই চলছে।তবে গত কয়েক মাস ধরে সাদিয়াকে যৌতুকের জন্য চাপ সৃষ্টি করছে।বিভিন্ন সময় শারিরিক নির্যাতন করতো।মেয়ে আমার কাছে প্রায় কান্না করে জানাতো।গত শনিবার হটাৎ করে কথা কাটাকাটির এক পর্যায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়”।
স্থানীয় ইউনিয়নের সদস্য গৃহবধূে আগ্নিকান্ডের বিষয়ের সত্যেতা নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।