ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা সিটি কর্পোরেশন(কুসিক) নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন আরফানুল হক রিফাত

Edited by_Sakib al Helal
মে ১৩, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

শুক্রবার আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার এবং আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের একাধিক দায়িত্বশীল নেতা এ তথ্য নিশ্চিত করেছে।
আরফানুল হক রিফাত কুমিল্লা জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি।
এর আগে কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় ১৪ জন প্রার্থী ঢাকার ধানমন্ডিতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করেন।
গত ১৩ এপ্রিল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্ব অনুষ্ঠিত মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আরফানুল হক রিফাতকে দলের একক প্রার্থী হিসেবে কেন্দ্রে প্রস্তাব পাঠান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।