ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে অজ্ঞাত কাভারভ্যান চাপায় রং মিস্ত্রি নিহত;আহত ১

Edited by_Sakib al Helal
মে ১৭, ২০২২ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের বিজয়পুর এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায় মো: মিজানুর রহমান মিজান (৬০) নামে এক রং মিস্ত্রি নিহত হয়েছে।

নিহত মিজান উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মৃত আলী আহম্মদ এর ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে নূর নবী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার(১৭ মে) সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মিজান ও তার ছেলে ভ্যানগাড়ীতে করে মহাসড়কের পূর্বপাশের রাইস মিলে ধান ভাঙ্গাতে যাওয়ার সময় মহাসড়কের মাঝখানে পৌছলে ঢাকামুখী একটি অজ্ঞাতনামা কাভার্ড ভ্যান তাদের ভ্যানগাড়ীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মিজানের মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মিজানের ছেলে নূর নবীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ কাউছার বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করেছি। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।