ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে মুরগী নিয়ে ঝগড়ায় প্রতিবেশীর ইটের আঘাতে অষ্টম শ্রেণির ছাত্রীর মৃত্যু।

Edited by_Sakib al Helal
জুন ২১, ২০২২ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

কুমিল্লার তিতাস উপজেলায় মুরগি আটকে রাখাকে কেন্দ্র করে প্রতিবেশীর ইটের আঘাতে আয়েশা আক্তার (১৪) নামের অষ্টম শ্রেনীর ছাত্রীর মৃত্যু হয়েছে।

রবিবার(১৯ জুন) সন্ধ্যায় কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের মোহনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আয়েশা আক্তার ওই গ্রামের মৃত আবুল কাশেমের মেয়ে এবং মোহনপুর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্র জানায়, রবিবার সন্ধ্যায় নিহত কিশোরী আয়েশা আক্তারের মা পারভীন আক্তারের সঙ্গে মুরগি নিয়ে প্রতিবেশী আব্দুল আজিজ ও তার স্ত্রী আসমা আক্তারের বাকবিতন্ডায় হয়ে এক পর্যায়ে আয়শাকে ইট দিয় আঘাত করলে আয়শার মাথায় পড়ে।এতে আয়শা আহত হয়ে এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার মাথা থেকে রক্ত পড়তে দেখে স্থানীয়রা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করলে পথেই আয়েশা মারা যায়।
নিহত আয়েশার মা পারভীন আক্তার বলেন, আমার একটি মুরগি তিন দিন ধরে খুঁজে পাচ্ছিলাম না, রবিবার দেখি আব্দুল আজিজের বউ আমার মুরগি আটকে রেখেছে।
তখন আজিজের স্ত্রী আসমা আক্তারকে আমার মুরগিটি ছেড়ে দিতে বলায় সে উত্তেজিত হয়ে যায় এবং তরকারি কাটার বডি নিয়ে মারতে আসে।
তারা বলে এটা তাদের মুরগি, তখন বললাম মুরগির বাঁধনটি ছেড়ে দেন যদি আপনাদের হয় তাহলে আপনাদের ঘরেই থাকবে, আর যদি আমাদের হয় তাহলে আমাদের ঘরে চলে যাবে।
মুরগি ছেড়ে দেওয়ার পর আমাদের ঘরে চলে যায়। তখন আব্দুল আজিজ ও তার স্ত্রী আমার ঘর থেকে মুরগিটি ধরতে গেলে পুনরায় বাকবিতন্ডায় শুরু হয়। হঠাৎ কি দিয়ে আঘাত করেছে দেখি নাই। আমি হটাৎ দেখি আমার মেয়ে মাটিতে লুটিয়ে পড়েছে।
মেয়ের কাছে গিয়ে দেখি মাথা থেকে রক্ত পড়ছে,রক্তে মাটি ভেসে যাওয়ার অবস্থা, আমার চিৎকারে প্রতিবেশীরা মেয়েকে তিতাস হাসপাতাল নিয়ে গেলে ডাক্তার একটু দেখে ঢাকা পাঠিয়ে দেয়, ঢাকা নেওয়ার পথে আমার মেয়েটি মারা যায়।

আয়েশার মা হাউমাউ করে কাঁদতে কাঁদতে বলেন, আমি আমার মেয়ের হত্যার বিচার চাই বিচার চাই।
এদিকে আব্দুল আজিজ ও তার স্ত্রী আসমা আক্তারকে বাড়ি থেকে পালিয়ে যান।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।