ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসামে কাভার্ডভানের চাপায় এক ব্যবসায়ী নিহত

Edited by_Sakib al Helal
জুলাই ১৯, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের দাওযাতে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে সড়কে কাভার্ড ভ্যানের চাপায় আবৃ ইউছুফ জাবেদ(৩৭) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।
কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসামের চন্দনা বাজারে মঙ্গলবার(১৯ জুলাই) দুপুর ১টায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আবু ইউসুফ জাবেদ একজন ব্যবসায়ী। তিনি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের বড় বাড়ির মাওলানা হাবিবুর রহমানে ছেলে এবং খিলা ১নং ওয়ার্ডের বর্তমান ফারুক মেম্বারের সম্পর্কে চাচাতো ভাই।
পুলিশ ও স্থানীয়রা জানায় , মনোহরগঞ্জ উপজেলার খিলা বাজার থেকে সিএনজি করে আবু ইউসুফ জাবেদ তার পরিবারের ৪/৫ জন সদস্যদের নিয়ে নাঙ্গলকোট আত্নীয়ের বাড়ি দাওয়াত খেতে যাচ্ছিলেন।
কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম চন্দনা বাজারে আসলে সিএনজি থেকে সদস্যরা নেমে পড়েন। আবু ইউসুফ জাবেদ তখন সিএনজি পাশে দাঁড়িয়ে চালকের সাথে কথা বলতেছিলো। এসময় নোয়াখালী থেকে আসা কাভার্ড ভ্যানের সিএনজি পিছনে ধাক্কায় দিলে ঘটনাস্থলে আবু ইউসুফ জাবেদ মারা যায়।
খবর পেতে লাকসাম হাইওয়ে থানার পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান।
 পুলিশের এসআই জসিম উদ্দিন বলেন, কাভার্ড ভ্যানের ধাক্কায় দুমড়ে মুছড়ে গেছে সিএনজিটি এতে একজন যাত্রী নিহত হয়। এ ঘটনায় কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।
লাকসাম হাইওয়ে থানার ওসি কাইয়ুম চৌধুরী ঘটনার সত্যতা নিষ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।