ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণপাড়ায় ডায়াবেটিক হাসপাতালে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
আগস্ট ২৬, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
জাতীয় অন্ধ কল্যান সমিতি কুমিল্লা’র আয়োজনে ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল গ্রামে ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক হাসপাতালে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক নারী- পুরুষকে চক্ষু চিকিৎসা সেবাসহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। অন্ধ কল্যান সমিতি কুমিল্লা’র সভাপতি ও ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক হাসপাতালের সহ-সভাপতি এডভোকেট আ.হ.ম তাইফুর আলম এবং ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বিএমএ কুমিল্লা’র সাধারণ সম্পাদক ডাঃ আতাউর রহমান জসীম এর সার্বিক ব্যাবস্থাপনায় চক্ষু চিকিৎসার পাশাপাশি প্রায় ৫০ জন রুগীকে বিনা খরচে কুমিল্লা চক্ষু হাসপাতালের নিজস্ব পরিবহনে চোখের সানি অপারেশন শেষে তাদের বাড়ী পৌঁছে দেয়া হয়। অন্ধ কল্যান সমিতির এ মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকার সুশীল সমাজের লোকজন। আয়োজিত এ চক্ষু শিবিরে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী, সমাজসেবক, দানবীর, ডায়াবেটিক হাসপাতালের জমিদাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, ডায়াবেটিক হাসপাতালের ট্রেজারার অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি ডায়াবেটিক হাসপাতালের আজীবন সদস্য সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু, ডাঃ জান্নাতুল ফেরদৌস বিথি, সুপারভাইজার খোরশেদ আলম, অন্ধ কল্যান সমিতির প্রোগ্রাম অফিসার মোঃ শাহজাহান, ডাঃ জালাল উদ্দীন, আবদুল হান্নান, বাবুল কুমার দাস,আবদুল মান্নান, সহকারী শিক্ষক জাকির হোসেনসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।