ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ছিনতাইকৃত অটোরিক্সাসহ ২ ছিনতাইকারী আটক

Edited by_Sakib Al Helal
সেপ্টেম্বর ২৮, ২০২২ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

কুমিল্লার বরুড়ায় যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার(২৭ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টায উপজেলার আদমসার বাজারে এ ঘটনা ঘটে।

ঘটনার সূত্র থেকে জানা যায়, বরুড়া উপজেলার ৩নং উঃখোশবাস ইউনিয়নের আদমপুর ইরানি বাজার হইতে মোঃশামীম (৩৫) ও নূরজাহান মাহিনুর নিমসার বাজার থেকে বিয়ের বাজার করবে বলে যাত্রীবেশে অটোরিকশাটি নিমসার পর্যন্ত ভাড়া নেয়। আদমপুর ইরানী বাজার থেকে সামান্য পূর্ব দিকে আদমসার ইয়াসিনের স মিলের কাছে আসার পর অটো রিকশার যাত্রী শামীম চালকের পাশের সিট থেকে অটো আালক জুয়েলকে জোরে লাথি মেরে অটো থেকে ফেলে দিয়ে অটো নিয়ে পালানোর সময় জুয়েলের চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে অটো চোর শামীম ও নূরজাহান মাহিনূরকে অটো রিকশাসহ আটক করে। বরুড়া পুলিশ পরে খরর পেয়ে অটো রিকশাসহ থানায় নিয়ে যায়।
এ বিষয়ে অটো চালক মোঃ জুয়েল বাদী হয়ে বরুড়ায় মামলা দায়ের করেন।যাহার নাম্বার ১৭।

আটককৃত আসামী দুইজন হলো,
দেবিদ্বার উপজেলার ধামতী বোশনা গ্রামের মোঃজালাল মিয়ার ছেলে শামীম ও অপর আসামী একই উপজেলার নূর মানিকচর(মধ্য পাড়া) গ্রামের নুরুল ইসলামের মেয়ে নূরজাহান মাহিনুর।
পরবর্তীতে বরুড়া থানা পুলিশ সংবাদ পাইয়া ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই ছিনতাইকারীকে গ্রেফতারসহ ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করে।

এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন,দুই ছিনতাইকারীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার মাধ্যমে আদালতে প্রেরন হয়েছে “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।