ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে ছাত্রদলের নেতাদের দেওয়া মিথ্যা মামলার প্রতিবাদে উপজেলা ও সেচ্ছাসেবক লীগের মশাল মিছিল

Edited by_Sakib al Helal
অক্টোবর ১২, ২০২২ ৭:২০ পূর্বাহ্ণ
Link Copied!

তোফায়েল আহম্মেদ, দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে ছাত্রদলের নেতাদের করা মিথ্যা মামলার প্রতিবাদে দেবিদ্বার উপজেলা ও সেচ্ছাসেবক লীগের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে মশাল মিছিল বের করা হয়েছে।

মঙ্গলবার(১১ অক্টোবর) সন্ধ্যায় দেবিদ্বার উপজেলা প্রাঙ্গনে থেকে শুরু করে উপজেলার গুরুত্বপূর্ন স্থান গুলোতে প্রদক্ষিণ করে।

দেবিদ্বার উপজেলা ছাত্রদলের নেতাদের কর্তৃক দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহব্বায়ক আমিনুল ইসলাম সুমন,পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জামির হোসেন, যুগ্ম-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম,পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আহম্মেদ শুভ খান, নিশান মীরসহ,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নুরনবীসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পৌর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মশাল মিছিল করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।