ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন আপনজন’র নতুন কমিটি গঠন

Edited by_Sakib al Helal
জানুয়ারি ১১, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

হালিম সৈকত, তিতাস প্রতিনিধি।।
কুমিল্লার তিতাসের স্বেচ্ছাসেবী সংগঠন ‘আপনজন’র নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ নাজিরুল ইসলাম মামুন এর স্বাক্ষরিত এক প্যাডে এ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এ কমিটিতে মনিরা আক্তারকে সভাপতি ও কাজী মোঃ নাহিদকে সাধারণ সম্পাদক এবং মোঃ শরীফ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এ নতুন কমিটি আগামী ৩ বছরের মেয়াদ গঠন করা হয়।

উল্লেখ্য, “রক্তের যদি হয় প্রয়োজন, এগিয়ে যাবে আপনজন” এই স্লোগানকে বুকে ধারণ করে স্বেচ্ছায় রক্তদাতাদের এ সংগঠনটি ২০১৭ সালের পহেলা মে একঝাক মেধাবী তরুণ তরুণীদের নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে কয়েক শতাধিক নারী পুরষকে রক্ত দিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন সংগঠনটির নেতাকর্মীরা। রক্তের প্রয়োজন হলে যে কোন মুহুর্তে কল করলে বিনামূল্যে রক্ত সংগ্রহ করে দেন সংগঠনের সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।