ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে ‘অনুভূতি’র উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

Edited by_Sakib al Helal
জানুয়ারি ২০, ২০২৩ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।
মানুষের কল্যাণে মানুষ এই স্লোগানে কুমিল্লার তরুণ ও যুবদের এ সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন এলাকার আর্ত পীরিত মানুষের কল্যাণে সেবামূলক কার্যক্র চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মানবিক সংগঠন ❝অনুভুতি❞ এর উদ্যোগে বুড়িচং উপজেলার কংশনগর এলাকার দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুভূতি’র প্রতিষ্ঠাতা আহ্বায়ক কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবদুছ সোবহান খন্দকার সেলিম ও সংগঠনের অন্যান্য সদস্যদের আয়োজনে শুক্রবার বিকেলে কংশনগর বাজারের মসজিদ ও মাদ্রাসা প্রাঙ্গণে স্থানীয় শতাধিক মানুষের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
উক্ত শীতবস্ত্র বিতরণি আয়োজনে ভারেল্লা উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রবীণ আওয়ামিলীগ নেতা আবদুর রব, অনুভূতি’র সদস্য এ এইচ এন আতিকুল ইসলাম, সালাউদ্দিন টিপু, নূরুল করিম মেহেদী, হাজী সেলিম, আনিসুর রহমান মাস্টার, সোহেল আহমেদ, মীর রুবেল, শাহীন ভুইয়া, মাইনুদ্দিন খান ছোটন, পারভেজ আহমেদ, আব্দুর রহমান শুভ, মাসুম মজুমদার, হাবিব মিয়া, মাইনুদ্দিন আহমেদ, অনিক ইসলাম সহ ভারেল্লা উত্তর ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।