ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে ট্রাক চাপায় বৃদ্ধ নিহত

Edited by_Sakib al Helal
জানুয়ারি ২১, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার চৌদ্দগ্রাম মাটি পরিবহনের কাজে ব্যবহৃত বেপারোয়া ট্রাক্টরের চাঁপায় ওমর আলী নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

তিনি উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের দেড়কোটা গ্রামের ইউসুফ ব্যাপারীর পিতা।

শুক্রবার আনুমানিক ৩টায় লাকসাম চৌদ্দগ্রাম সড়কের দেড়কোটা বাজারে এ দুর্ঘটনা ঘটে। শনিবার রাতে নিহতের লাশ দাফন করা হয়।

স্থানীয় ইউপি সদস্য মাহফুজ মজুমদার জানান, মাটির ট্রাক্টরের চাঁপায় গুরুতর আহত অবস্থায় ওমর আলীকে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নেয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আমি ঘটনাস্থল এবং নিহতের পরিবারের সাথে স্বাক্ষাৎ করেছি। এ ঘটনায় নিহতের পরিবার আইনি কোন সহযোগীতা চাইলে করা হবে।

এ দিকে লাকসাম-চৌদ্দগ্রাম সড়কের মুন্সীরহাট অংশে আশংকাজনক হারে বেড়েছে মাটি পরিবহনে ব্যবহৃত ট্রাক্টরের দৌরাত্ন। ইউনিয়নের গুরুত্বপূর্ণ লাকসাম চৌদ্দগ্রাম সড়ক, শাহ ফখরুদ্দিন সড়কে চলাচলই যেন দায় হয়ে পড়েছে। বিশেষ করে শাহ ফখরুদ্দিন সড়কে মাটির ট্রাক্টরে সৃষ্টা ধুলায় মানুষের স্বাভাবিক চলাচলও প্রায় বন্ধ হয়ে পড়েছে। এছাড়াও কৃষি জমিনের টপ সয়েল কেটে নেয়ায় কৃষি জমির সংখ্যাও আশংকাজনকহারে কমে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। এতে করে ভবিষ্যতে অত্র এলাকায় খাদ্য সংকটেরও সম্ভাবনা রয়েছে।
চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন শনিবার মুঠোফোনে জানান, ‘সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি এখনই শুনলাম। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে কিনা বিষয়টি জানতে হবে। এছাড়া স্থানীয় চেয়ারম্যান সহ সংশ্লিষ্টদের সাথে কথা বলে বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।