ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লালমাইয়ে কালাম মজুমদার মহিলা কলেজে একাদশ শ্রেণির নবীন বরণ অনুষ্ঠিত

Edited by_Sakib Al Helal
ফেব্রুয়ারি ১, ২০২৩ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

হালিম সৈকত, কুমিল্লা ।।

কুমিল্লার লালমাইয়ে অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রীদের উদ্বোধনী ক্লাশ উপলক্ষে নবীন বরণ ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
১ ফেব্রুয়ারি বুধবার সকাল ১১ টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও লালমাই উপজেলা আ’লীগের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম।

 

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ কামরুল আহসানের সভাপতিত্বে ও অর্থনীতির প্রভাষক রওশন আরা সুলতানার সঞ্চালনায় ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক নমিতা সাহা, মোঃ আমির হোসেন ও শামীম আরা লিপি প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ শামীম ইকবাল, সমাজকর্ম বিভাগের প্রধান কাজী মোঃ মিজানুর রহমান, হিসাব বিজ্ঞানের বিভাগীয় প্রধান মোঃ জহিরুল ইসলাম, প্রভাষক পারভীন আক্তার হেলালী, ওবায়েদ উল্লাহ, মোহাম্মদ নজরুল ইসলাম, মোঃ আবদুল হালিম, আবু ইসহাক মজুমদার, রওশন আরা আক্তার, আফরোজা নার্গিস, মোহাম্মদ ওয়াহিদুজ্জামান দুলাল, জাকিয়া নূর, মোঃ আমির হোসেন, কানিজ ফাতেমা, সীমা রানী দাস, শ্রাবণী নাহা, ইয়াসির আরাফাত, খাইরুন্নাহার মজুমদার প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ আবদুল হালিম, মোঃ দিদারুল আলম, মশিউর রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ তারেক মাসুদ ও সমাজকর্মের নাঈমা সুলতানা প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।