ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

admin
ফেব্রুয়ারি ২, ২০২৩ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

হালিম সৈকত, তিতাস।।

কুমিল্লার তিতাসের ঐতিহ্যবাহী ৫১নং মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত কোমলমতি শিক্ষার্থীরা বিভিন্ন খেলায় অংশ গ্রহণ শেষে বিকালে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

এতে প্রায় শতাধিক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ নাজমা আক্তারের সার্বিক তত্ত্বাবধানে ও সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি ও চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ মহসীন সরকার।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ সহকারি শিক্ষক সমিতি তিতাস উপজেলা শাখার সভাপতি ও ফ্রেন্ডস ক্লাবের সুহৃদ সদস্য মোঃ নাজমুল হোসেন, সহকারি শিক্ষক লায়লা আনোয়ার ও সাহেরা পারভীন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিদ্যোৎসাহী সদস্য ডাঃ টিটন সরকার টিটু, অভিভাবক সদস্য মোঃ খোকন মিয়া, সহকারি শিক্ষক অনিতা রানী সাহা, তাইজুদ্দিন আহমেদ, মোঃ আমির হোসেন, হাবিবুর রহমান ফারুক, মনিরুল ইসলাম, কাকলী রানী রায়, তাজনীন আক্তার, তাহমিনা আক্তার ও মোঃ মোকাদ্দেছ হোসেন প্রমূখ। সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ হানিফ মিয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।