ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তিতাসে প্রাক্তন ছাত্র পরিষদের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও সংবর্ধণা

Edited by_Sakib Al Helal
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

হালিম সৈকত, তিতাস।।

তিতাসে মাছিমপুর আর আর ইনষ্টিটিউশনের সাবেক ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়া সংগঠন প্রাক্তন ছাত্র পরিষদের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
২১ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ৯ টায় স্কুল শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে ১৯৫২ সালে নিহত সকল ভাষা শহিদদের শ্রদ্ধাঞ্জালি জানানো হয়। প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন তিতাস উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মাছিমপুর আর আর ইনষ্টিটিউশনের সভাপতি মোঃ আলম সরকার। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আল মামুন সরকার ছোটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাছিমপুর আর আর ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী, সহকারি প্রধান শিক্ষক
আবুল বাসার বকুল, মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মহসিন সরকার, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইকবাল হোসেন বাবুল, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক মোঃ শাহজালাল সরকার প্রমূখ।

সমাজের নানাক্ষেত্রে আমেনা বেগমের চার সন্তান বিশেষ অবদান রাখায় আমেনা বেগমকে রত্নাগর্ভা মা হিসেবে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

পরে মাছিমপুর আর আর ইনষ্টিটিউশনের সাবেক শিক্ষক ও কর্মচারীদের সম্মাননা প্রদান করা হয়।
সম্মাননা প্রাপ্তরা হলেন অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল বাতেন ভূইয়া, মোঃ মনির হোসেন,
মোঃ কবির আহমেদ, আব্দুল লতিফ সরকার (মরণোত্তর), আব্দুল মতিন সরকার (মরণোত্তর), অফিস সহায়ক নারায়ণ চন্দ্র শীল ও নৈশ প্রহরী
আব্দুল বাতেন প্রমূখ।
সবশেষে ২০২২ইং সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের কৃতি শিক্ষার্থী ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।
বর্তমানে ষষ্ঠ থেকে দশম শ্রেণির সকল প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অধিকারকারী ৩৬ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
পুরো অনুষ্ঠান সঞ্চলনা করেন, প্রাক্তন ছাত্র পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও জাহাপুর কমলাকান্ত একাডেমীর ইংরেজি শিক্ষক রঞ্জন চন্দ্র দাস।
এসময় উপস্থিত ছিলেন,সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোঃ ইকবাল হোসেন, কবি আহমেদ উল্লাহ,
সাবেক সাধারণ সম্পাদক গাজী শ্যামল, ওমর ফারুক, মাঈনুদ্দিন উদয়,সাইফুল ইসলাম জীবন, মেহেদী হাসান দুলাল ও শরীফুল ইসলাম প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।