ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় প্রবাসীর পুরুষাঙ্গ কেটে দিলো দূর্বৃত্তরা

Edited by_Sakib Al Helal
মার্চ ২, ২০২৩ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়া উপজেলা আড্ডা ইউনিয়নের পিলগীরি গ্রামের মৃত আবুল কালামের ছেলে শাহদাত হোসেনের (৩০) পুরুষাঙ্গ কেটে দিলো একই (পিলগীরি) গ্রামের সাবেক ইউপি মেম্বার হালিম মিয়ার ছেলে রানা। রানার সাথে ছিল রানার জ্যাঠাতো ভাই নাসির হোসেন। গত মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।

ঘটনার সূত্র থেকে জানা যায়,শাহাদাত হোসেনের বাবা-মায়ের জন্য দোয়া ও মিলাদ আয়োজন উপলক্ষে প্রতিবেশি হালিম মেম্বারের বড় ভাই সেলিম মিয়াকে দাওয়াত দেয়। দাওয়াতে অংশগ্রহণ না করে, উল্টো তার বড় ভাইয়ের বউয়ের পরকীয়া বিষয় সমাধান না করলে তাদের দাওয়াত অংশগ্রহণ করবে না। শাহদাত হোসেন উল্টো তাকে প্রশ্ন করে আপনার বড় ভাই হালিম মেম্বার যে কিছুদিন আগে পরকীয়া আটক করা হলো এটিরও বিচার হতে হবে। এই নিয়ে সেলিম মিয়া ও তার ছেলে নাছির চড়া হয়ে শাহদাত হোসেনের উপর আক্রমণ করে। তারপর কিছুক্ষণ পরে শাহদাত হোসেনের ঘরে গিয়ে হালিম মেম্বারের ছেলে রানা (২৫), নাছির হোসেন (২৩) সেলিম মিয়া(৫০), মাসুদ (২২) সহ আরও কয়েকজন। তখন শাহদাত হোসেনের পুরুষাঙ্গ কেটে দিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

শাহদাত হোসেন একজন মালয়শিয়া প্রবাসী। গত কয়েকমাস পূর্বে দেশে এসেছেন। তিনি এক কন্য শিশুর জনক।

ভুক্তভোগী শাহদাত হোসেন বলেন, আমাকে মারপিট করে এবং আমার পুরুষাঙ্গ কেটে দেয়। আমি এর বিচার চাই।

অভিযুক্ত রানার বাবা হালিম মেম্বার বলেন, আইনশৃঙ্খলা বাহিনী এসেছে। তারা বিষয়টি দেখবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বাদল বলেন, ঘটনাটি শোনেছি। আইনশৃঙ্খলা বাহিনী এসেছে। একজন গ্রেপ্তার করেছে।

বরুড়া থানা ওসি ফিরোজ হোসেন বলেন, বিষয়টি তদন্ত চলছে। একজন আসামী গেপ্তার করা হয়েছে। গত ১লা মার্চ বরুড়া থানায় শাহদাত হোসেনের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে মামলা দাখিল করেছে। যার এফআইআর নং-১, জি আর নং-৩৩, ধারা- ১৪৩/৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৫০৬(২) পেনাল কোড রুজু করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।