ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

Edited by_Sakib Al Helal
মার্চ ১২, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

মহিউদ্দিন ভূঁইয়া।।

কুমিল্লা সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১১ মার্চ) সকালে কুমিল্লা সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ  মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের নির্বাহী সদস্য মোহাম্মদ উল্লাহ তালুকদারের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মেট্রোপলিটন কমার্স কলেজের অধ্যক্ষ ও কুমিল্লা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মোঃ আনোয়ার উল্লাহ মজুমদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ ও কুমিল্লা মেট্রোপলিটন কমার্স কলেজের মাদার অর্গানাইজেশন দি স্কলার ফাউন্ডেশন বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি ও কুমিল্লা সেন্ট্রাল স্কুল কলেজের সভাপতি জনাব মিয়া মোঃ সোহেল, কুমিল্লা সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের সহ সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম।
কুমিল্লা মেট্রোপলিটন কমার্স কলেজের সভাপতি হাসানুজ্জামান হাসনাত, সম্মানিত পরিচালকমন্ডলী ও শিক্ষকগণও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অতিথিগণ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ী ৯৩ জন শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে কুমিল্লা সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ থেকে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত আবিদ হাসান রনক ও তাহসিনা হোসেন তরীকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় । পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেে আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।