ঢাকাবুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মেডিকেল এ্যসিস্টেন্ট ট্রেনিং (ম্যাটস) স্কুলের কারিকুলাম সংশোধনের ৪ দফা দাবিতে কুমিল্লায় মানববন্ধন

Edited by_Sakib Al Helal
মার্চ ১৩, ২০২৩ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

মাহফুজ বাবু।।
কুমিল্লায় মেডিকেল এ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুলের (ম্যাটস) এর শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। কোর্স কারিকুলাম সংশোধন, চার বছরের একাডেমিক কোর্স বহাল রেখে, ১ বছরের ইন্টার্নশীপ শিক্ষা পুনর্বহাল, উচ্চ শিক্ষার ব্যবস্থা ও শুন্যপদে নিয়োগসহ নতুন পদ সৃজনের ৪দফা দাবিতে এ মানববন্ধন করে ম্যাটস শিক্ষার্থীরা।
১৩ মার্চ সোমবার সকাল ১১টায় কুমিল্লা জেলা সদরের প্রেসক্লাব চত্বরে জেলা ম্যাটস ছাত্র সংসদের উদ্যাগে মানবন্ধনে শিক্ষার্থীরা অসঙ্গতিপূর্ণ কোর্স কারিকুলাম প্রণয়ন সংশোধনের দাবি জানান।
উক্ত মানববন্ধনে কুমিল্লার সরকারি বেসরকারি ম্যাটস শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।
নিজেদের দাবি দাওয়া জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা ম্যাটস ছাত্র সংসদ এর আহবায়ক শাওন চন্দ্র শীল, ম্যাটস ছাত্র সংসদে সদস্য সচিব মোঃ মেহেদী হাসান, মনির, জিয়া, সম্রাট, প্রত্যুষ, মোঃ নাজমুল হাসান, তামীম আহাম্মেদ, ফয়েজ সহ আরো অনেকে।
উচ্চ শিক্ষার সুযোগ প্রদান, শূন্য পদে নিয়োগ ও নতুন পদ সৃজনের বিষয়ে ছাত্রদের সঙ্গে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন জেলা বিডিএমএ এর সভাপতি আবুল কালাম আজাদ ও কুমিল্লা আইএইচটি এন্ড ম্যাটস এর শিক্ষক মোঃ আবদুল আউয়াল সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।