ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় আ’লীগ নেতা এলামুল হত্যার মূল দুই ঘাতকসহ গ্রেপ্তার ৪

Edited by_Sakib Al Helal
মে ২১, ২০২৩ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লায় আওয়ামীলীগ নেতা এনামুল হক হত্যা মামলায় অন্যতম প্রধান দুই আসামি আমান উল্লাহ ও সাইদসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল খাগড়াছড়ি জেলার পানছড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আমান উল্লাহ ও আবু সাইদ এজাহারনামীয় দুই ও তিন নম্বর আসামি। তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত অপর দুই আসামিরা হলো – এজাহারনামীয় ৭ নম্বর আসামি কাজী নিজাম উদ্দিন ও ১০ নম্বর আসামি জাকির হোসেন। তাদেরকে আগেই আদালতের মাধ্যমে কারাগরে পাঠানো হয়েছে। কুমিল্লায় আওয়ামীলীগ নেতা এনামুল হত্যা মামলায় দুই ঘাতকসহ চারজন গ্রেপ্তার
এবিষয়ে আজ রবিবার জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান বলেন, নির্বাচন, মাদ্রাসা কমিটি, প্রতিপক্ষের মাদক সেবনের ভিডিও ভাইরাল করে দেয়ার বিষয় নিয়ে এনামুলের সাথে আসামিদের বিরোধীতা ছিলো। আমানউল্লাহ ও আবু সাইদ এনামুল হক হত্যাকাণ্ডে প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করে।
পুলিশ সুপার আরও জানান- সর্বশেষ জহিরের ফেন্সিডিল খাওয়ার প্রকাশ নিয়ে এনামুলের সাথে আসামীদের শত্রুতা চরমে উঠে। এজন্য এনামুলকে শায়েস্তা করার পরিকল্পনা করে জহির,আমান,সাইদসহ অন্যান্যরা। ১৮ মে রাতেই একটি সুইচ গিয়ার ছুরি সংগ্রহ করে নিজের কাছে রাখে আমানউল্লাহ। ১৯ মে শুক্রবার আওয়ামী লীগ নেতা এনামুল এবং তাকে হত্যার সাথে জড়িতরা একই মসজিদে জুমার নামাজ আদায় করে। নামাজ শেষে বাড়ি ফেরার পথে আমানউল্লাহ ও আবু সাইদ অতর্কিতভাবে গলায় ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
গত শুক্রবার জুমার নামাজ পড়ে ফেরার পথে কুমিল্লার আদর্শ সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় এনামুলের বাবা আবদুল ওয়াদুদ ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।