ঢাকাবুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি প্রতিবাদে বরুড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

Edited by_Sakib Al Helal
মে ২৩, ২০২৩ ৫:২২ পূর্বাহ্ণ
Link Copied!

বরুড়া প্রতিনিধি।।

রাজশাহী জেলার বিএনপির আহবায়ক আবু সাঈদ বিএনপি জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লা জেলা বরুড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (২২মে) দুপুর ৩টায় কুমিল্লা জেলা বরুড়া বাজারের জিরো পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক, পৌর মেয়র বখতিয়ার হোসেন বকতার ও পৌরসভা কাউন্সিলর রোটাঃ শাহিনুর হোসেন শাহীন। বরুড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রস্তাবিত কমিটি আহবায়ক মোঃ জামাল হোসেন ভুইঁয়া ও সদস্য সচিব শাহজাহান, পৌরসভা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মাহবুব আলম মামুন, পৌরসভা সেচ্ছাসেবকলীগের সদস্য রাকিব হাসান রকি। বরুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান শাহীন। পৌরসভা ছাত্রলীগের সভাপতি বাইজিদ বোস্তামি, সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন হান্নান। বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন প্রমুখ।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।