ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত মুরাদনগরের বাছিরের বাড়িতে শোকের মাতম

Edited by_Sakib Al Helal
মে ২৪, ২০২৩ ৬:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি বাছির উদ্দিন বাবুর (৩০) বাড়িতে চলছে শোকের আর্তনাদ। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। বাবু ছিল তাদের পরিবারে একমাত্র আয়ের উৎস। তার মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে দুই সন্তানদের ভবিষৎ।

নিহত বাছির উদ্দিন বাবু সৌদি আরবের মক্কা শহরের একটি কোম্পানিতে রোড ক্লিনার শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় গত (২৩ মে) সকালে কাজে যোগ দেন বাংলাদেশ সময় দুপুর ১২ টার সময়ে সৌদি আরবের আবা নামক স্থানের তারিক মালিক আব্দুল্লাহ জুম্মা মসজিদের পাশে রাস্তা পারাপার হওয়ার সময়ে একটি চলন্ত গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলে এ দুর্ঘটনা ঘটে। মো: বাছির উদ্দিন (বাবু) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর (উওর) ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। তার এক ছেলের বয়স ৪ বছর, ছোট মেয়ের বয়স ২ বছর। তার এ মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছে গোটা পরিবার। পরিবারের একমাত্র চালিকা শক্তিকে হারিয়ে সবাই এখন দিশেহারা হয়ে পড়েছে।

বুধবার সকালে বাবুর গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, নিহতের স্ত্রী ও মা আহাজারি করছেন। এ পরিবারের অন্য সদস্যরাও শোকাহত। বাবু নিহত হওয়ার খবরে তার বাড়িতে এসে ভিড় করেছেন পাড়া-প্রতিবেশীরা।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২০১৮ সালের জুলাই মাসে বাবু সৌদি আরবে যান। সাড়ে চার বছর পেরুতেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনি। এছাড়া তারা আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে সৌদি আরব থেকে নিহত বাবুর মরদেহ তার গ্রামের বাড়িতে আসবে বলে স্বজনেরা জানান। নিহতের পিতা ও স্বজনদের দাবী অল্প সময়ের মধ্যে নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করার জন্য বাংলাদেশ সরকারের নিকট জোর দাবী জানিয়েছেন।

উপজেলার রামচন্দ্রপুর (উওর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, তার এ মৃত্যুতে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন এবং পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহু্ তায়ালার নিকট তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করছি পাশাপাশি গভীর শোক প্রকাশ করছি। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।