ঢাকাবুধবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দাউদকান্দিতে বাস-সিএনজি’র সংঘর্ষে ভাই বোনসহ নিহত ৩ ;আহত ৪

Edited by_Sakib Al Helal
মে ২৬, ২০২৩ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা আপন ভাই-বোনসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার চালকসহ ৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ মে) দুপুর ১টার দিকে ঢাকা-চাঁদপুর আঞ্চলিক সড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার কবিচন্দ্রদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের বাসিন্দা আল আমিন (৩৬), তার বড় বোন দাউদকান্দি উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আনু মিয়ার স্ত্রী সালেহা বেগম (৪৬) এবং চাঁদপুরের আফারকান্দা গ্রামের রোকসানা আক্তার (৩৩)।

আহতরা হলেন- অটোরিকশাচালক দাউদকান্দির তিনপাড়া গ্রামের শান্ত মিয়া (২৫), আফারকান্দা গ্রামের বাসিন্দা নাজমুল হাসান (২৫), তার স্ত্রী রীনা আক্তার (২২) ও তাদের আড়াই বছরের মেয়ে নুসরাত।

শুক্রবার বিকেলে দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ভুঁইয়া ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাতে ওসি বলেন, চাঁদপুরের রহিমানগর থেকে জৈনপুরী পরিবহন নামের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। দুপুর ১টার দিকে দাউদকান্দির কবিচন্দ্রাদি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয় বাসটি। এতে বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভাই-বোনসহ তিনজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অটোরিকশাচালকসহ আহত চারজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, যাত্রীবাহী বাসটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তবে বাসের চালক এবং হেলপার পালিয়ে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।