ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা ল্যাবরেটরী স্কুলে ভূমি বিষয়ক অবহিতকরন সভা অনুষ্ঠিত

Edited by_Sakib Al Helal
মে ২৬, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

মহিউদ্দিন ভূইয়া।।
ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উপলক্ষে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কুমিল্লা ল্যাবরেটরী স্কুলে ভূমি বিষয়ক অবহিতকরণ সভার আয়োজন করা হয়।
বৃহস্পতিবার(২৫ মে) এ সভার আয়োজন করা হয়।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবদুর রহমান কর্তৃক “স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” স্লোগানে ভূমি মন্ত্রণালয়ের ডিজিটাল উদ্যোগ সমূহ সম্পর্কে ছাত্র ছাত্রীদের অবগত করা হয়।
এতে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায় পদ্ধতি, ভূমি উন্নয়ন কর আদায়ের গুরুত্ব, অনলাইনে ই-নামজারির পদ্ধতি ও জমি ক্রয়ের পরে দ্রুত নামজারি করার গুরুত্ব, পর্চা/খতিয়ান ও মৌজা ম্যাপ পোস্ট অফিসের মাধ্যমে পাওয়ার অনলাইন আবেদন প্রক্রিয়া,স্মার্ট ভূমি পিডিয়াসহ অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে সকলের মাঝে আলোচনা করা হয়।এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা ল্যাবরেটরি স্কুল এর প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।