ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় নতুন সহকারী কমিশনার (ভূমি) মঈন উদ্দিনের যোগদান

Edited by_Sakib Al Helal
জুন ৯, ২০২৩ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার বরুড়ায় নবনিযুক্ত সহকারী কমিশনার (ভূমি) মোঃ মঈন উদ্দিন বৃহস্পতিবার যোগদান করেন।এর আগে তিনি চট্রগ্রামের সন্দ্বীপ উপজেলায় কর্মরত ছিলেন।
গত ২৮ মে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে এক স্বাক্ষরিত চিঠিতে জানানো হয় বরুড়া উপজেলার বর্তমান সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসানকে কুমিল্লা আর্দশ সদর উপজেলায় এবং সন্দ্বীপ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ মঈন উদ্দিনকে বরুড়া উপজেলায় বদলি করে বিজ্ঞপ্তি জারি করে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়।

জানা যায় বৃহস্পতিবার সপ্তাহের শেষ কর্মদিবস ছিল সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসানের,তাই তিনি নবনিযুক্ত সহাকারী কমিশনার (ভূমি) মোঃ মঈন উদ্দিনকে দায়িত্ব হস্তান্তর করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বরুড়া উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মেহেদী হাসানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।আগামী রবিবার সপ্তাহের ১ম কর্ম দিবস পালন করবেন বরুড়া উপজেলা ভূমি অফিসে যোগদানকৃত নতুন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মঈন উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।