ঢাকাশনিবার , ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

খেলা দেখতে যাওয়ার পথে পিকআপ ট্রাকের সংঘর্ষে নিহত ৪

Edited by_Sakib Al Helal
জুন ১১, ২০২৩ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

মহিউদ্দিন ভূইয়া।।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণে পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৯জন। রবিবার (১১ জুন) মহাসড়কের সদর দক্ষিণের লালবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা সদর দক্ষিণ উপজেলার যুগপুর এলাকার বাসিন্দা। নিহত ২ জনের বিষয় নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. আজিজুর রহমান সিদ্দিকী। পরিচালক ডা. আজিজুর রহমান আরও যুক্ত করেন, আহত আরো দুজ ঢাকায় নেওয়ার পথে মারা যায়।

 

 

নিহতরা হলেন- পিকআপভ্যান চালক মো: মোর্শেদ(৩০) ও লালবাগ হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র সৈকত, ১০ ম শ্রেণির ছাত্র সাকিব ও ফয়সাল।
সাকিব ও ফয়সাল নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নিহত আবদুল কাদের সাকিবের চাচা রবিউল আলম রুবেল। তিনি বলেন, ভাতিজা এবার এসএসসি পরীক্ষার্থী। দুর্ঘটনার পর সাকিব আর ফয়সালকে একই গাড়িতে ঢাকা নিচ্ছিলাম। পথে তারা মারা গেছে। আমরা দুজনের লাশ নিয়ে বাড়ির পথে আছি।সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ জানান, রোববার বিকেল ৪টায় কুমিল্লার সদর দক্ষিন উপজেলার লালবাগ ঢাকা-চট্রগ্রাম লেনে একটি ছোট খোলা পিকআপে করে ১৬জন কিশোর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফুটবল খেলার উদ্দেশ্যে উপজেলা পরিষদ মাঠে যাচ্ছিল। তারা উল্টো পথে আসছিল। পথে একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে গুরুত্বর আহত হয়েছে নয়জন। অনেকের অবস্থা আশঙ্কাজনক। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় দুইজন মারা গেছে বলে জানতে পেরেছি। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে ধারনা করছি। ঘটনার পর আমরা খেলা স্থগিত করে ঘটনাস্থলে যাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।