ঢাকাসোমবার , ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন প্যানেল চেয়ারম্যান মোঃ রকিবুল আলম

admin
জুন ১৮, ২০২৩ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন, বুড়িচং।।
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম ঠিকাদার পবিত্র হজ্ব পালনে সৌদি আরবে যাওয়া উপলক্ষ্যে ছুটি নে।

রবিবার (১৮ জুন) তথ্যটি নিশ্চিত করেন পরিষদের চেয়ারম্যান।

ছুটিতে থাকাকালীন সময়ে আনুষ্ঠানিক ভাবে ভারপ্রাপ্ত চেয়ারম্যান দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয় পরিষদের প্যানেল চেয়ারম্যান রকিবুল আলমকে।
১৯ জুন থেকে এ দায়িত্ব পালন করবে প্যানেল চেয়ারম্যান মোঃ রকিবুল আলম। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মারজানা ইসলাম, পরিষদের সদস্য মোঃ লিটন রেজা, মোসাঃ আয়েশা বেগম,শিল্পী আক্তার,নাজমা বেগম, মোঃ আবুল কাশেম,শাহাদাৎ হোসেন, মোঃ করিম খান রিপন,মোঃ মাহফুজ মিয়া, এস,এম জাহের,মোঃ ফয়েজ আহম্মদ,মোঃ মানিক মিয়া সহ অন্যান্যরা।দায়িত্ব পালনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান রকিবুল আলম (রকিব) ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেছেন।
জানা যায়,আগামী ২০ জুন আব্দুল করিম চেয়ারম্যান হযরত শাহজালাল (রহঃ) বিমানবন্দর থেকে তিনি ঢাকা ত্যাগ করবেন। স্বল্প সময়ে তিনি তাঁর আত্মীয়-স্বজন, ইউনিয়ন পরিষদে নিয়োজিত কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করে সকলের দোয়া কামনা করেন। সেই সাথে পবিত্র হজ্জ পালন শেষে সহি-সালামতে যেন দেশে ফিরে আসতে পারেন এবং দেশ ও মানুষের কল্যাণে নিজেকে আত্মনিয়োগ করতে পারেন সে জন্য সকলের দোয়া কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।