ঢাকাসোমবার , ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় আহলে সুন্নত ওয়াল জামা‘আত পরিষদের উদ্যোগে ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

Edited by_Sakib Al Helal
জুলাই ৫, ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

এমডি. আজিজুর রহমান।।

বরুড়াঃ বরুড়া উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা‘আত পরিষদের উদ্যোগে ঈদ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১০ ঘটিকার সময় বরুড়া হুরুয়া ইব্রাহীমিয়া তাজবিদুল কুরআন মাদরাসার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বরুড়া উপজেলার শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম মুফতী সাখাওয়াত হোসাইন রাজী হাফিজাহুল্লাহকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বরণ করে নেন।

সভায় হুরুয়া ইব্রাহিমীয়া তাজবীদুল কুরআন মাদ্রাসার মুহতামিম মাওলানা আহমাদুল্লাহ‘র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা লালবাগ মাদরাসার মুহাদ্দিস মুফতী সাখাওয়াত হোসাইন রাজী হাফিজাহুল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা যাত্রাবাড়ী মাদ্রাসার শিক্ষক মাওলানা নোমান আল মাদানী, বরুড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও মাওলানা ড. ইরফান বিন তোরাব আলী, মাওলানা কামরুল ইসলাম, সাইখুল হাদিস জামিয়া আরাবিয়া বাগে জান্নাত নারায়ণগঞ্জ।

অন্যদের মাঝে বক্তব্য রাখেন কুমিল্লা শিক্ষাবোর্ড জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হারুনুর রশিদ শরাফতী, বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা এনামুল হক মাসউদ, মুফতী মাহমুদুল হাসান কুমিল্লা, মাওলানা আব্দুস সালাম শরাফতী, মাওলানা মাজহারুল ইসলাম রুমী, মাওলানা আব্দুল জলিল জগদাসার প্রমুখ।

সভায় সঞ্চালনা করেন মাওলানা আবু সালেহ সোনাইমুড়ী। আলোচনা শেষে কার্যকরি কমিটির নাম প্রকাশ করেন সংগঠনের সাধারন সম্পাদক ও ঢাকা মুগদা জামিয়া ইসলামিয়া তালিমুস সুন্নাহ মাদরাসার মুহাদ্দিস মুফতী রফিউদ্দীন মাহমুদ নুরী।

প্রধান অতিথি বক্তব্যে আহলে সুন্নত ওয়াল জামা‘আতের আকিদার প্রশিক্ষণ ও প্রচারের গুরুত্ব তুলে ধরে তিনি বলেন, দেশ এখন মূর্খতার অন্ধকারে ছেয়ে গেছে। শিক্ষার আলো নিয়ে অগ্রসর না হলে এ অন্ধকার দূর হবে না। বিশেষ করে, বিশুদ্ধ আকীদা জানা না থাকলে মানুষের অনেক আমল করা সত্ত্বেও সাওয়াব থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা আছে। এছাড়াও তিনি সংগঠনের সমৃদ্ধি কামনা করেন। এবং বরুড়া আহলে সুন্নত ওয়াল জামা‘আত পরিষদের এই মহতি উদ্যোগ নেওয়ার জন্য তিনি যুবক ও তরুন আলেমদের প্রতি সাদুবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।