ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় কিশোরীকে ধর্ষনের অভিযোগে তিনজন গ্রেপ্তার

admin
জুলাই ১৫, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।
কুমিল্লার বরুড়ার পয়ালগাছা ইউনিয়নের মান্দারতলি গ্রামের মেয়ে ও স্থানীয় একটি হাই স্কুলের নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১৫ জুলাই) বিকালে বরুড়া থানা পুলিশ ছাত্রী ধর্ষণের অভিযোগে একই উপজেলার আদ্রা ইউনিয়নের একবাড়িয়া গ্রামের আ. করিমের ছেলে শহিদুল ইসলাম শহিদ (৩৮), মোস্তফা কামালের ছেলে মেরাজ হোসেন রবিউল (২২) ও এমরান তালুকদারের ছেলে বোরহান উদ্দিন রাজু (২০)-কে আটক করে। অভিযুক্ত মেরাজ হোসেন রবিউল পয়ালগাছা ডিগ্রি কলেজের ছাত্র ও আদ্রা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা।
স্থানীয় সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম শহিদ ব্যতিত বাকি দুজন কিশোর গ্যাং ও মাদকের সাথে জড়িত।
তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বরুড়া থানার ওসি ফিরোজ হোসেন জানান, গতকাল (১৪ জুলাই) শুক্রবার ভুক্তভোগী মা মামলা করার পর অভিযুক্ত তিন যুবককে আটক করা হয়। আজ (১৫ জুলাই) শনিবার দুপুরে আদালতরে প্রেরণ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ঘটনায় তাদের জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।